সেলিব্রেটি নায়িকার অভিনয়ে আমি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছিঃ নাছির - PBN24PBN24
ঢাকা, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

সেলিব্রেটি নায়িকার অভিনয়ে আমি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছিঃ নাছির

প্রকাশিত: মঙ্গলবার, জুলাই ৬, ২০২১ ১১:৩৪ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

যথাযোগ্য ব্যক্তিরা যথেষ্ট গভীর ও সঠিকভাবে তদন্ত করছেন। আমি বিশ্বাস করি, তদন্ত করে সঠিক বিষয়টি বের হয়ে আসবে। আমি তদন্তের উপর পূর্ণ আস্থা রাখছি। বিচারাধীন বিষয় নিয়ে আমার বলা ঠিক হবে না। সেলিব্রেটি নায়িকার অভিনয়ে আমি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছি।

শনিবার (৩ জুলাই) সময়ের আলোর কাছে পরীমণির সঙ্গে গত ৯ জুন ঘটে যাওয়া ঘটনা নিয়ে এভাবেই প্রতিক্রিয়া জানান ব্যবসায়ী নাছির ইউ মাহমুদ। আলোচিত চিত্রনায়িকা পরিমণিকে নিয়ে বোট ক্লাবে ঘটে যাওয়া ঘটনায় তোলপাড় শুরু হয় দেশজুড়ে।

আইনি ব্যবস্থায় যাবেন কী না- এই প্রশ্নের জবাবে নাছির মাহমুদ বলেন, আমি রাজনীতি করি, সামাজিক কর্মকাণ্ডে জড়িত। বিভিন্ন ক্লাবের সঙ্গে জড়িত। আমি একজন ব্যবসায়ী। আমি জামিনে আছি। বিষয়টি বিচারাধীন, তাই এই মুহূর্তে আইনি পদক্ষেপ নিয়ে ভাবছি না। এককভাবে কোনো সিদ্ধান্ত নিতে পারি না। বোর্ড ক্লাবসহ আমার লিগ্যাল অ্যাডভাইজারের পরামর্শে ভবিষ্যতে এ বিষয়ে পদক্ষেপের কথা জানান তিনি।

shodagor.com

নায়িকা পরীমণির মামলায় ঢাকা বোট ক্লাবের বিনোদন সম্পাদক ও ব্যবসায়ী নাসির ইউ মাহমুদসহ পাঁচ জনকে উত্তরা থেকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের গ্রেপ্তারের আগে সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা করেন পরীমণি। গত ৯ জুন রাতে পরীমণি বোট ক্লাবে গেলে হত্যা ও ধর্ষণ চেষ্টার শিকার হন বলে মামলায় উল্লেখ করা হয়।

এর আগে, পরীমণি তার ভেরিফায়েড ফেসবুকে ঘটনার বর্ণনা করে প্রধানমন্ত্রীর কাছে বিচার চান। পরীমণি অভিযোগ করেন, নাসির ওই রাতে তাকে বোট ক্লাবে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেন। তার মুখের ভেতরে মদের বোতল ঢুকিয়ে দেন। পরীমণি বলেন, ঘটনার পর সবাই শুধু ঘটনা জানতে চেয়েছে। কিন্তু কেউ পাশে দাঁড়ায়নি। এই ঘটনায় দেশজুড়ে তোলপাড় শুরু হয়। পরীমণির সংবাদ সম্মেলনের পরপরই পুলিশ সক্রিয় হয়ে ওঠে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ