অসহায় পরিবারের পাশে দীঘিনালা জোন - PBN24PBN24
ঢাকা, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

অসহায় পরিবারের পাশে দীঘিনালা জোন

প্রকাশিত: মঙ্গলবার, জুলাই ২০, ২০২১ ৬:৫৫ পূর্বাহ্ণ  

| ডেস্ক ইডিটর, আক্তার

মো:আক্তার হোসেন, স্টাফ রির্পোটার:-
খাগড়ছড়ির দীঘিনালা উপজেলার বোয়ালখালী ইউপ’র যৌথখামার পাড়া এলাকার অসহায় রশিক পুদি চাকমা(৪০)কে একটি গৃহনির্মাণের যাবতীয় টিন প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনীর দীঘিনালা সেনাজোন।

এদিকে চলতি বর্ষা মৌসুমে ঝড়ে রসিক পুদি চাকমা’র একমাত্র বসতঘরটি ভেঙে যায়। আর্থিক সচ্ছলতা না থাকার কারনে পরিবারের ভরণ করতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে এই দম্পতিকে, টিন কিনে আবার নতুন করে ঘর বাধঁতে পারছিলেন না। ৪ সন্তান নিয়ে মানবেতর দিন পার করছিলেন বলরাম চাকমা ও তার স্ত্রী পুদি। বিষয়টি দীঘিনালা জোনের দৃষ্টিগোচর হলে সহায়তার হাত বাড়ায় বাংলাদেশ সেনাবাহিনী।

মঙ্গলবার সকালে দীঘিনালা জোনের পক্ষ থেকে জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন ঝড়ে ভেঙে যাওয়া উপজেলার বোয়ালখালী ইউপ’র যৌথখামার পাড়া এলাকার রশিক পুদি চাকমাকে একটি ঘর করার যাবতীয় সকল টিন হস্তান্তর করেন। এসময় ক্যাপ্টেন সুহৃদ শুভানন বলেন বাংলাদেশ সেনাবাহিনী সবসময়ই পার্বত্য অঞ্চলে বসবাসরত সকল সম্প্রদায়ের সার্বিক নিরাপত্তা, অন্য, বস্ত্র,শিক্ষা,চিকিৎসা দেওয়াসহ, এখানকার মানুষের ভাগ্যের পরিবর্তনে নিরলস ভাবে কাজ করে চলছে।

shodagor.com

এদিকে টিন পেয়ে খুশি রশিক পুদি চাকমা,বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সব সময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা এবং পুনর্বাসনে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞতা পোষণ করছি।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ