হামার ডিমলা ফেসবুক গ্রুপের করোনা সুরক্ষা বুথ অক্সিজেন সেবা শুভ উদ্বোধন - PBN24PBN24
ঢাকা, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

হামার ডিমলা ফেসবুক গ্রুপের করোনা সুরক্ষা বুথ অক্সিজেন সেবা শুভ উদ্বোধন

প্রকাশিত: মঙ্গলবার, জুলাই ২০, ২০২১ ৯:০৯ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

পিবিএন ডেস্কঃ হামার ডিমলা ফেসবুক গ্রুপের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার এমপি (নীলফামারী-১) -এর নির্দেশনায় ডিমলা উপজেলাধীন ডিমলা শহীদ মিনার মোড়ে ‘হামার ডিমলা’ ফেসবুক গ্রুপের ব্যবস্থাপনায়, সাদাফ রক্তদান স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় ও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ ডিমলা উপজেলা শাখার সৌজন্যে করোনা মোকাবেলা ও সচেতনতা মূলক সেমিনার, সেই সাথে করোনা সুরক্ষা বুথ এর শুভসূচনা করা হলো। এখানে ফ্রি অক্সিজেন সেবা, মাস্ক, স্যনিটাইজার, স্বাধারন সর্দি-কাশি ও জ্বরের ঔষধ প্রদান ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এই করোনা সূরক্ষা বুধ প্রতিদিন সাধারণ মানুষের সহযোগিতার জন্য খোলা থাকবে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব, মোঃ সিরাজুল ইসলাম সিরাজ অফিসার ইনচার্জ ডিমলা থানা পুলিশ। এ এইচ এম ফিরোজ সরকার, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ ডিমলা উপজেলা শাখা(নেতা)।ফেরদৌস পারভেজ সভাপতি, সাদাফ রক্তদান স্বেচ্ছাসেবী সংগঠন ও সদস্য জেলা পরিষদ নীলফামারী।

মাজহারুল ইসলাম লিটন,সভাপতি, প্রেসক্লাব ডিমলা ।
সাইয়েন কাদির সরকার কানন, সহ সভাপতি নীলফামারী জেলা ছাত্রলীগ, চয়ন সরকার ত্রাণ ও দূর্যোগ বিষয়ক উপ সম্পাদক,নীলফামারী জেলা ছাত্রলীগ
আরও উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা ছাত্রলীগ আহবায়ক আবু সায়েম সরকার, ও যুগ্ম আহবায়ক আব্দুর রশিদ লেবু সহ ডোমারের বামুনিয়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক আকাশ ইসলাম, মনিরুজ্জামান কাবুল, তাপস, রনি, নাহিদ, বেলাল, হাবিব, বিষনুসহ প্রমূখ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ সহ হামার ডিমলা ফেসবুক সামাজিক গ্রুপের সকল সদস্যরা।

shodagor.com

এ সময় গ্রুপের অন্যতম এডমিন সাইয়েন কাদির সরকার জানান এই করোনা মহামারীতে মানুষের জন্য অক্সিজেন সেবা খুবই গুরুত্বপূর্ণ তাই আমাদের এই ফ্রি অক্সিজেন সেবা চলমান থাকবে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ