সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৪ মাদক কারবারি গ্রেফতার - PBN24PBN24
ঢাকা, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৪ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত: বৃহস্পতিবার, জুন ১০, ২০২১ ৬:২০ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৪ মাদক কারবারি গ্রেফতার
সিরাজগঞ্জে পৃথক অভিযানে গাঁজা-দেশীয় মদসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (১০ জুন) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মি. জন রানা।

আটকরা হলেন, কুড়িগ্রামের ফুলবাড়ী থানার কালাবাগান এলাকার পশ্চিম ফুলমতি গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে মো. হাফিজুর রহমান (৩৮) ও তার স্ত্রী মোছা. রহিমা বেগম (৩৩), সিরাজগঞ্জের সদর উপজেলার দক্ষিণপাড়া কান্দাপাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুস মণ্ডলের ছেলে মো. ভূট্টু মিয়া (৪২) ও কামারখন্দের পাইকোষা গ্রামের মৃত রুস্তম আলী সরকারের ছেলে মো. আব্দুস সামাদ (৫৬)।

shodagor.com

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বুধবার (৯ জুন) সন্ধ্যায় কামারখন্দ থানাধীন চর ঝাঐল পশ্চিমপাড়া এলাকায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় ৫০০ গ্রাম গাঁজাসহ হাফিজুর রহমান ও তার স্ত্রী রহিমা বেগমকে আটক করা হয়। তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত মোবাইল ফোন ও গাঁজা বিক্রয়ের নগদ দুই লাখ ত্রিশ হাজার টাকা জব্দ করা হয়। তাদের আলামতসহ কামারখন্দ থানায় হস্তান্তর করা হয়েছে।

একইদিন বিকেলে তাড়াশের নিমগাছি ভিকমপুর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮ লিটার দেশীয় চোলাই মদসহ ভুট্টু মিয়া ও আব্দুস সামাদকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়। তাদের জব্দকৃত আলামতসহ তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ