কালীগঞ্জে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও গৃহ প্রদানের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী - PBN24PBN24
ঢাকা, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

কালীগঞ্জে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও গৃহ প্রদানের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: রবিবার, জুন ২০, ২০২১ ৯:২৮ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

শেখ রনদ সিমান্ত,লালমনিরহাটঃ
মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ কার্যক্রমে দ্বিতীয় পর্যায় মাননীয় প্রধানমন্ত্রী সরাসরি গণভবন থেকে কালীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপকারভোগী পরিবারের নিকট ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শুভ উদ্বোধন করেন। এছাড়া গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ(এমপি) ভিডিও কনফারেন্সের মাধ্যমে নিজ নির্বাচনী এলাকায় যুক্ত হন।

আজ (২০ জুন ২০২১ ইং) সকাল ১০.৩০ মিনিটে কালীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে, সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমে দ্বিতীয় পর্যায় মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে গণভবন থেকে শুভ উদ্ভোদন করেন।

এসময় উপস্থিত থাকেন, কালীগঞ্জ উপজেলা পরিষদ এর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) আব্দুল মান্নান,কালীগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল-চেয়্যারম্যান কমল কৃষ্ণ সরকার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ফেরদৌস আহমেদ,কালীগঞ্জ থানা অফিসার্স ইনচার্জ আরজু মোহাম্মদ সাজ্জাদ, আরো উপস্থিত থাকে, লালমনিরহাট রিপোর্টাস ইউনিটি,প্রেস ক্লাব,রিপোর্টাস ক্লাবের সাংবাদিক বৃন্দরা।

shodagor.com

উল্লেখ্য সাড়া বাংলাদেশের ভূমিহীন ও গৃহহীন দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩৪০ টি পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হয়েছে। এরই প্রক্ষিতে এ উপজেলায় ৮টি ইউনিয়নের ২৫০টি পরিবারকে জমিসহ ঘর প্রদান করা হয়। প্রধানমন্ত্রীর এমন ঘরসহ জমি পেয়ে খুশি এবং ধন্যবাদ জানিয়েছেন ভূমিহীন ও গৃহহীন পরিবাররা।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ